আজ কেমন যাবে: ৩০ মার্চ

প্রকাশঃ মার্চ ৩০, ২০১৬ সময়ঃ ১০:৫৪ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:০৬ পূর্বাহ্ণ

rasifalমেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

মেষের জন্যে কেউ আজ বড় ধরনের ত্যাগ স্বীকার করবে। আর এটা মীনকে বড় ধরনের মানসিক ঋণে বেঁধে ফেলবে। মীনের কাজে মনোযোগ কমে যাওয়ার পেছনে কারণ হতে পারে প্রেম। অর্থব্যয়ের ব্যাপারে বেহিসাবী হয়ে উঠতে পারেন। তাতে অবশ্য খুব প্রয়োজনের সময় নিজেকে দেখতে হবে বঞ্চিত মানুষের ভিড়ে। তার চেয়ে বরং হিসাবী হয়ে চলুন আজ।
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

যা বিশ্বাসযোগ্য নয় তা বিশ্বাস করে বসে থাকবেন। চিন্তা করার মত মানসিকতা আজ থাকবে না। সহজ সমাধান খুঁজে পেতে আজ অনেক বেগ পেতে হবে। পরিবারের কাররই কোন কথা রাখতে পারছেন না বলে নিজে নিজে কিছুটা আহত হবেন। পরিবেশ পরিস্থিতি আপনার অনুকূলে, এর মধ্যেই গুছিয়ে নিন নিজেকে।
শুভ রং: আকাশি, কমলা
শুভ সংখ্যা: ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪

মিথুন (২২ মে – ২১ জুন)

পথভ্রষ্ট এমন কারো সঙ্গে আজ পরিচিত হবেন। সে আপনার কোন কাজেই আসবে না তবে উনার হয়ে আপনি যে কাজটি করে দিবেন তা বহুদিন স্মরণ থেকে যাবে আপনার, এমনকি এটা ভেবে আনন্দিতও হবেন। পেছনে গুটিকয়েক অশুভ লোক ঘুর ঘুর করছে, আপনি এরিমধ্যে হয়ত টের পেয়ে গেছেন সেটা। একটু সাবধান হয়ে যান
শুভ রং: হালকা সবুজ, ক্রিম
শুভ সংখ্যা: ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭
কর্কট (২২ জুন – ২২ জুলাই)

মাত্রাতিরিক্ত মানসিক ও শারিরিক চাপ যাচ্ছে আপনার উপর দিয়ে। কিছুদিন ধৈর্য ধরে, মুখ চেপে যান। সেদিন বেশি দূরে নয়, যেদিন নিজেকে আবিষ্কার করবেন নিজের মত করে। আপনার কর্মক্ষেত্র আজ বিশ্রামের জায়গা রূপে বদলে যাবে। কারো সঙ্গেই যেন বিবাদ না হয় তা ভেবে, আপনি যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন নিজেকে, এটা অপূর্ব হচ্ছে
শুভ রং: হালকা সবুজ, সাদা ও কমলা
শুভ সংখ্যা: ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

তাকেই আপনি ঘৃণা করছেন যেকিনা আপনাকে আপনার দুরাবস্থা থেকে তুলে আনতে পারে। এই কাজটি ভেবে করছেন নাকি, অজান্তেই হয়ে যাচ্ছে সেটা নিয়ে কিছুক্ষণ ভাবুন। আপনার পরিবেশ, আমার ভুবন, আপনার মিশ্রিত চিন্তার বহিঃপ্রকাশ সবই কেমন যেন এলোমেলো হয়ে যাচ্ছে। এখন নিজের চিন্তা ভাবনাকে নিজের আয়ত্তে আনতে পারেননি। আপনার ভুল পরামর্শে আজ অন্যের ক্ষতি হবে।
শুভ রং: হলুদ, সোনালি
শুভ সংখ্যা: ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬
কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
পরিবারের সঙ্গে সামান্য রাগ, অভিমানের জন্ম নিবে। এটাই স্বাভাবিক তবে তা শেষতক মিটেও যাবে। এই চলমান সংগাতে কেউ আপনার সঙ্গি হয়ে সর্বক্ষণ সতেজ রাখবে। তাকে নিয়ে আপনার ভাবনা পুরোপুরি স্পষ্ট করতে না পারলেও কিছুটা আয়েত্তে এনে ফেলেছেন। নিজেকে তার সামনে উপস্থিত করতে পেরে মানসিক ভাবে যে প্রশান্তি পান তা হয়ত অন্যকোনো কিছুতেই উপভোগ করেন না। দিনটি আপনার জন্য গোধূলি হয়ে থাকবে সারাটা দিন, শুধু রঙ আর রঙ… তৃপ্তির রঙ
শুভ রং: ফিরোজা, চকলেট
শুভ সংখ্যা: ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮
 তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

কোনো নিমন্ত্রণ পেতে পারেন, সামাজিকতা রক্ষার জন্যে যে নিমন্ত্রণ রক্ষাটুকু খুব জরুরি হবে! ভালোবাসার মানুষটি যদি সৃজনশীল কেউ হন, তার প্রতি বাড়তি ছাড় দেয়ার মানসিকতা তৈরি হতে পারে যা তিনি মাঝে মাঝে চাইছেন। কাজে নিজের সঙ্গে নিজেই প্রতিযোগিতা করার শখ চেপে বসলে বাধা দেবেন না। অর্থভাগ্য সচ্ছল।
শুভ রং: ফিরোজা, আকাশি ও সাদা
শুভ সংখ্যা: ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বৃশ্চিকের দিনটা শুরু হতে পারে ছায়ার পেছনে দৌড়ানোর মধ্য দিয়ে। একটা ছায়া নিজেকে অনুসরণ করতে বলবে আপনাকে। তার পেছন পেছন গিয়ে উপস্থিত হতে পারেন কোনো রূপকথার কাছে। ভীত হোন। আজ ভীতি আপনাকে দুর্ঘটনা থেকে বাঁচাতে পারে। নতুন কোথাও কাজের ক্ষেত্রে ইগোকে তুলে রাখুন, নয়ত ব্যক্তিত্বের ওপর আসা আঘাতটুকু সামলাতে পারবেন না। অর্থভাগ্য মন্দ আজ।
শুভ রং: নীল, ঘিয়ে, চকলেট
শুভ সংখ্যা: ১, ২, ৩, ৯, ২২, ৩৪
ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ভালোবাসার মানুষটির গুণে কোথাও দারুণ সম্মানিত হতে পারেন। পরিবারের কোনো সদস্যও আজ আপনাকে দারুণ গর্বিত করতে পারে। কাজের ক্ষেত্রে ঘটতে পারে অন্য কোনো জেলায় গমনের সুযোগ। যাওয়ার আগে সে জেলার দর্শনীয় স্থানগুলোর কথা জেনে নিন। অর্থভাগ্য উত্তম, টাকা আজ হাতে থাকবে, উড়বে, ভালোই লাগবে।
শুভ রং: আকাশি ও বেগুনি
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮
মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কোনো রাজনৈতিক মিছিলের ভেতর পড়ে যেতে পারেন যার ফলাফল শুভ নয়। কোথাও ভিড় দেখলে এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ কোনো কাজ সুচারুভাবে সম্পন্ন করার জন্যে দারুণ প্রশংসিত হবেন কোথাও। অর্থের কারণে সম্পর্ক খারাপ হওয়ার জোগাড় হবে প্রিয় কোনো বন্ধুর সঙ্গে।
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

পুরনো বন্ধুরা বেড়াতে আসতে পারে আপনার বাসায়। তাদের মজাদার সব আলাপ আলোচনা থেকে নস্টালজিয়ার ভূত বের হয়ে কামড়ে দিতে পারে সব কয়জনের ঘাড়। প্রেমের সবক’টি বাধা আজ ভীষণ প্রকট হয়ে উঠবে। কর্মক্ষেত্রে, যা ভাববেন তারচেয়ে বেশি শক্তি চলে আসতে পারে হাতে। অর্থবিয়োগ।
শুভ রং: নীল, গাঢ় সবুজ ও বেগুনি
শুভ সংখ্যা: ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
অতঃপর পেয়েই যাচ্ছেন প্রত্যাশা পূরণের কাঙ্ক্ষিত সম্মুখ দারের সন্ধান। আপনাকে আজ কেউ একজন ভীষণ ভাবে স্মরণ করবে, তা সে হতে পারে শত্রুভাবাপন্ন কেউ অথবা শুভাকাঙ্ক্ষী। আপনার দুয়ারে আজ জোড়া জোড়া শালিখ এসে জানিয়ে যাবে যে, দিনটি কল্পনার মত শুভ। অতিরিক্ত প্রত্যাশা যা পূরণ হয়নি তা নিয়ে আর কোন আক্ষেপ থাকবে না। নিজেকে অন্যের চোখে দেখতে পাবেন আজ।
শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫
======

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G